banglanewspaper

রাজধানীর গুলশানে অনলাইন ক্যাসিনো প্রধান সেলিমের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। সোমবার রাত ১০টার দিকে গুলশানের দুই নম্বর অ্যাভিনিউয়ের ৯৯ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় এ অভিযান শুরু করা হয়। এ বাসায়ই সেলিম পি২৪ গ্যাম্বলিং নামে অনলাইন ক্যাসিনো পরিচালনা করতেন।

এর আগে থাইল্যান্ডে পালিয়ে যাওয়ার সময় দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে আটক করে র‌্যাব। পরে তাকে র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ১টা ৩৫ মিনিটে ফ্লাইটটি ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হয়েছিল। র‌্যাবের গোয়েন্দারা খবর পেয়ে ফ্লাইটে হাজির হয়। পরে বিমানের বিজনেস ক্লাসে থাকা সেলিমকে আটক করা হয়।

সেলিম দেশে অনলাইন ক্যাসিনোর সেলিম ছিলেন বলে আমাদের কাছে তথ্য আছে। আমরা তার গুলশানের ৯৯ নম্বার রোডের ১১/এ ৬ তলা বাসায় অভিযান চালাচ্ছি। পরে এ ব্যাপারে বিস্তারিত বলা সম্ভব হবে।

১৮ সেপ্টেম্বর রাজধানীর চারটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এসময় ক্যাসিনো চালানো অভিযোগে পাওয়া যায় ক্লাবগুলোতে। ওই ক্লাবগুলো থেকে উদ্ধার করা হয় ক্যাসিনোর ডিজিটাল বোর্ড, এনালগ বোর্ড, মদ, নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জাম। প্রথম দিনের অভিযানে পর র‌্যাব-পুলিশ রাজধানীর আরও কয়েকটি ক্লাব, মদের বারে অভিযান চালায়। সেখান থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ মদ, টাকা ও ক্যাসিনোর বোর্ড। ক্যাসিনোর সঙ্গে সমৃপক্ত থাকার অভিযোগ যুবলীগ, আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার করা হয়।

ট্যাগ: bdnewshour24 ক্যাসিনো