banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর সাব রেজিস্ট্রি অফিসে সোমবার বিকেলে দুদকের একটি দল অভিযান পরিচালনা করেন। প্রায় দেড় ঘন্টা সাব রেজিষ্ট্রী অফিসে অভিযান পরিচালনা করলেও অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের কাছে কোন বিষয়ে মুখ খুললেন না দুদক কর্মকর্তারা।

সোমবার বিকেল ৩টার দিকে দুদকের ৪ জনের একটি দল রাণীনগর সাব রেজিস্ট্রি অফিসের সাব রেজিষ্ট্রার রাশিদা ইয়াসমিন মিলির কক্ষে প্রবেশ করেন। এরপর সাব-রেজিষ্ট্রারের কক্ষের গেট বন্ধ করে দেওয়া হয়। তারপর দুদক কর্মকর্তারা প্রায় দেড় ঘন্টা অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে দুদক সাব রেজিষ্ট্রী অফসি থেকে বের হলে স্থানীয় সাংবাদিকরা বিষয়টা জানতে চাইলে তারা মুখ খুললেন নি। এমনকি ছবিও তুলতে দেননি ।

রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী আব্দুল জলিলের সাথে মুঠোফোনে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, দুদক এসেছিলো।  এছাড়া অন্য কোন কথা না বলে মুঠোফোন কেটে দেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসের সাব রেজিষ্ট্রার রাশিদা ইয়াসমিন মিলির সাথে কথা বলতে তার অফিসে গেলে সাংবাদিকের কোন তথ্য না দিয়ে সাংবাদিকদের সাথে অসৎ আচারণ করেন।

উল্লেখ্য, ইত্যেপূর্বে বেশ কিছু দিন থেকে রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসের অনিয়ম ও দুর্নীতি নিয়ে বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও অনলাইন পত্রিকায় ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশ হয়েছে। স্থানীয়রা মনে করছেন, এই অনিয়ম ও দুর্নীতর সংবাদ প্রকাশ হওয়ায় দুদক কর্মকর্তারা এসেছিলেন। 

ট্যাগ: bdnewshour24 রাণীনগর