banglanewspaper

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবি দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয়েছিল চিত্রনায়িকা সিমলার। সেটিই ছিল তার কেরিয়ারের একমাত্র সাড়া জাগানো ছবি।

কারণ নজরকাড়া অভিনয় দিয়ে অভিষেক ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছিলেন নায়িকা। পরবর্তীতে বেশ কিছু চলচ্চিত্রে তাকে দেখা গেলেও তেমন সাড়া ফেলতে পারেননি।

সেই সিমলা বাংলাদেশ ছেড়েছেন এক বছরেরও বেশি সময়। বসবাস করছেন ভারতের মুম্বাইয়ে। তোড়জোর চালাচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে থিতু করার। ইতোমধ্যে ‘সফর’ নামে একটি হিন্দি ছবির কাজ শেষ করে সে পথের সূচনাও করেছেন।

ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে আরও একটি সুসংবাদ শোনালেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা। জানালেন, নতুন একটি বলিউড ছবিতে তিনি অভিনয় করতে চলেছেন।

সিমলার নতুন এ ছবিটি পরিচালনা করবেন বলিউডের একসময়ের ড্যান্স স্পেশালিস্ট ও সুপারস্টার নায়ক গোবিন্দ। ছবির প্রযোজনায়ও থাকবে ‘কুলি নাম্বার ওয়ান’ খ্যাত এই নায়কের মালিকানাধীন প্রযোজনা প্রতিষ্ঠান। সিমলা বর্তমানে বাংলাদেশে রয়েছেন।

মায়ের অসুস্থতার খবর শুনে গত ২৫ আগস্ট তিনি ঢাকায় আসেন। মুম্বাইয়ে ফিরে যাবেন আগামী ১৫ অক্টোবর। গিয়েই তিনি গোবিন্দর এ ছবির কাজ শুরু করবেন বলে জানান।

সিমলার কথায়, ‘ঢাকায় আসার আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। গোবিন্দ দাদা নিজেই এটি পরিচালনা করবেন। এখন চলছে চিত্রনাট্যে লেখার কাজ। তারপর ঠিক হবে ছবির নাম ও অন্যান্য শিল্পী-কুশলী। গোবিন্দ দাদার পরিবারের সঙ্গে আমার দারুণ সম্পর্ক।

আমাকে তারা পরিবারেরই একজন মনে করেন। আমিও তাদের আমার অভিভাবক মানি। ঢাকায় আসার পর বেশ কয়েকবার ফোন করে তারা আমার খোঁজ নিয়েছেন।’

কাজের বাইরে চলতি বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইকালে কমান্ডো অভিযানে পলাশ নামে এক যুবক নিহত হওয়ার ঘটনার মধ্য দিয়ে আলোচনায় আসেন নায়িকা সিমলা।

কারণ নিহত পলাশ ছিলেন সিমলার সাবেক স্বামী। গত বছরের ৩ মার্চ নারায়ণগঞ্জের ছেলে পলাশের সঙ্গে নায়িকার গোপনে বিয়ে হয়। ডিভোর্স হয় একই বছরের ৬ নভেম্বর। উড়োজাহাজ ছিনতাই ঘটনার পরই এসব খবর প্রকাশ হয়।

ট্যাগ: bdnewshour24 বলিউড