banglanewspaper

সামাজিক মাধ্যম ফেসবুকে লাইভে এসে নিজের এক মাসের সন্তানকে ওপরে তুলে সিগারেটের ধোঁয়া ছাড়ছেন। শুধু তাই নয় ওইটুকু শিশুকে ক্রমাগত ঝাকাচ্ছেন নিজের মা। এমন বর্বর কর্মকাণ্ডের জন্য মার্কিন ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ বছর বয়সী ওই নারীর নাম তাইব্রেশা সেক্সটন। তিনি যুক্তরাষ্ট্রের টেনেসির বাসিন্দা।

ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ওই ভিডিওতে দেখা গেছে, খাটে হেলান দিয়ে শুয়ে আছেন সেক্সটন। মুখে সিগারেট নিয়ে লাইটার দিয়ে জ্বালাচ্ছেন সেটি। আর তার বাম হাতে রয়েছে ছোট্ট একটি শিশু। সিগারেট জ্বালিয়ে তিনি টানতে শুরু করেছেন আর অন্য হাতে ধরা শিশুটিকে জোরে জোরে ঝাকাচ্ছেন।

সেক্সটন যে ভঙ্গিতে তার এক মাসের শিশুকে ঝাকাচ্ছিলেন তা দেখে মনে হচ্ছিল যেন এটা একটা পুতুল। সিগারেট খেতে খেতে ওই শিশুর মুখের কাছেই ধোঁয়া ছাড়ছিলেন তিনি।

এই ভিডিও লাইভ চলার সময়ই বিষয়টি নিয়ে সরব হন নেটিজেনরা। তারা বিষয়টি স্থানীয় পুলিশের নজরে আনেন। তারপর পুলিশ পৌঁছায় সেক্সটনের অ্যাপার্টমেন্টে। সেখানে গিয়ে পুলিশ কর্মকর্তারা দেখতে পান সেক্সটন মদ্যপ অবস্থায় রয়েছেন। ঘরের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বেশ কয়েকটি মদের বোতল।

শিশু নির্যাতন ও দুর্ব্যবহারের অভিযোগে সেক্সটনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পুলিশের হাতে গ্রেফতার হয়েও শান্ত হননি সেক্সটন। জেলে যাওয়ার সময়ই চেঁচিয়ে শিশুটিকে গালাগাল দিতে দিতে তিনি বলছিলেন, ওই বাচ্চাকে আমি আর চাই না।সেক্সটন জেলে যাওয়ার পর, তার মায়ের হেফাজতে রাখা হয়েছে শিশুটিকে।

ভিডিও: https://www.facebook.com/LexLenor/videos/1436806069802033/

ট্যাগ: bdnewshour24 সিগারেট