banglanewspaper

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের পদবঞ্চিত নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে শাখা ছাত্রলীগের একাংশ।

বুধবার দুপুর দেড় টায় মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যূরালের সামনে এ মানববন্ধন করে তারা।

জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর ইবি শাখা ছাত্রলীগের ৬ নেতার নামে ঝিনাইদহ আমলী আদালতে চাঁদাবাজির মামলা করেন শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান তুহিন। এ মামলা ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত করা হয়েছে বলে দাবি করে তা প্রত্যাহারের দাবিতে মুখে কালো কাপড় বেধে মানববন্ধন করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। জোবায়ের আল মাহমুদের স ালনায় মানববন্ধনে তৌকির মাহফুজ মাসুদ, রিজভি আহমেদ পাপন, ফয়সাল সিদ্দিকী আরাফাত বক্তব্য রাখেন ।

মানববন্ধন শেষে উপাচার্যের সাথে দেখা করেন নেতাকর্মীরা। এসময় তারা প্রশাসনের ইন্দনে নেতা-কর্মীদের নামে ষড়যন্ত্রমূলক, উদ্দেশ্যপ্রণোদিত ও মিথ্যা মামলা করা হয়েছে বলে দাবি করেন। সাথে দ্রুত সম্ভব মামলা প্রত্যহার করার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারী দেন।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, এ মামলা সংশ্লিষ্ট কর্মকর্তাদের তদন্ত করতে বলা হয়েছে। একই সাথে বিশ^বিদ্যালয় প্রক্টরকে বিষয়টি তদারকি করার দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের প্রতিবেদন অনুযায়ী বিশ^বিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিবে।

ট্যাগ: bdnewshour24 ইবি