banglanewspaper

প্রেমিকা হেইলি ব্যাল্ডউইনকে গতবছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন কানাডিয়ান পপ গায়ক, গীতিকার ও সংগীত প্রযোজক জাস্টিন বিবার। বিয়ের ১ বছর পর আবারো হেহইলি বাল্ডউইনকেই বিয়ে করলেন বিবার। এর মাঝে তাদের কোনো বিচ্ছেদও হয়নি!

সাউথ ক্যালোলিনাতে গত সোমবার জাঁকজমকপূর্ণ এ বিয়ে অনুষ্ঠিত হয়। এই বিয়েতে কোনো তারকা আমন্ত্রণ না পেলেও উপস্থিত ছিলেন পরিবার এবং দু’জনের বন্ধু-বান্ধরা। একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিবার-হেইলি ফের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন কাছের মানুষদের জন্যই।

গতবছর অনেকটা গোপনেই বিয়ে করেন বিবার। পরে সে বিয়ের সত্যতা স্বীকার করে নেন বিবার ও হেইলি দু’জনই। কিন্তু তার বিয়ে নিয়ে আগ্রহের কমতি ছিল না কারোরই। আর তাইতো আবারো বিশাল আয়োজন করে অনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন এ দম্পতি।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের মাধ্যমে জানা যায়, সোমবার মন্টেজ প্যালমেটো ব্লাফ রিসোর্টে এ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সামারসেট চ্যাপেলে ১৫৪ জন অতিথির উপস্থিতিতে আবারো বিয়ের মন্ত্রপাঠ করলেন এ দম্পতি।

এরপর অতিথিদের জন্য উইলসন বলরুমে একটি ককটেল পার্টির আয়োজন করা হয়। কেন্ডাল জেনার, জোয়ান স্মলস, ক্যামিলা মরোনের মতো নামিদামী তারকারা উপস্থিত ছিলেন এ বিয়েতে। বিবার-হেইলির জন্য গান পরিবেশন করেন গ্র্যামি বিজয়ী কানাডিয়ান গায়ক ড্যানিয়েল সিজার।

ট্যাগ: bdnewshour24 প্রেমিকা বিবার