banglanewspaper

দুর্নীতিবিরোধী অভিযান চলবে বলে জানিয়েছেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দুর্নীতিবিরোধী অভিযান চলবে বলে ইঙ্গিত দিয়ে গেছেন প্রধানমন্ত্রী। দলে যারা অনুপ্রবেশকারী ও দুষ্কর্মকারী আছেন, তাদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। দলের নাম ভাঙিয়ে যারা অঢেল সম্পদের মালিক হয়েছেন, তাদের তালিকা প্রধানমন্ত্রীর হাতে আছে। তারা কেউই ছাড় পাবেন না।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সচিবালয়ে সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলতে গিয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের এসময় খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়েও মন্তব্য করেন। তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা যা বলছেন, তার চিকিৎসকরা সে কথা বলছেন না। বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়া খুবই অসুস্থ, চলাফেরা করতে পারছেন না, তার জরুরি চিকিৎসার প্রয়োজন। অন্যদিকে তার চিকিৎসকরা জানিয়েছেন, খালেদা জিয়া ততটা অসুস্থ নন। তবে যেটুকু অসুস্থ, তার চিকিৎসা চলছে। এটি যথেষ্ট বলেই মনে করছেন চিকিৎসকরা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়াকে মুক্ত করতে তারা আন্দোলনের ডাক দেবেন। কিন্তু এখনও তো আন্দোলন ডাক দেওয়ার কোনও নমুনা দেখতে পাচ্ছি না। আমরা চাই বিএনপি আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করুক।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে ওবায়দুল কদের বলেন, আগামী নভেম্বরের মধ্যে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করতে সার্বিক প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 ওবায়দুল কাদের