banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: প্রথমবারের মত বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কমিটি গঠিত হলো। এগার সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নিয়ে শুরু হলো বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস)-এর পথচলা।

কার্যনির্বাহী কমিটিতে দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শফিকুল ইসলাম সভাপতি ও দ্যা পোষ্টম্যান-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ লালন হোসেন সাধারণ সম্পাদক হিসেবে সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

গতকাল ৩রা অক্টোবর (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় গোপন ব্যালটের মাধ্যমে সরাসরি ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার আবু বকর সিদ্দিক শোয়েব ভোট গ্রহণের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেন।

এগার সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি দৈনিক অধিকার-এর সুমাইয়া আক্তার তারিন, যুগ্ম সম্পাদক একুশে টেলিভিশন-এর ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের আলো'র নবীর হোসেন জয়, কোষাধ্যক্ষ দ্যা ডেইলি ক্যাম্পাস-এর সোহেল রানা, দপ্তর সম্পাদক বরিশাল বার্তা-এর সাব্বির আহমেদ এবং কার্যনির্বাহী সদস্য দ্যা বাংলাদেশ টুডে- এর ফারিয়া জাহান রিচি, দ্যা নিউ ন্যাশন-এর আরিফ হোসেন, দৈনিক আজকের পরিবর্তন-এর ইমরুল কায়েস ও দক্ষিণের সময়-এর কাজী হাফিজুর রহমান।

নির্বাচন শেষে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান।

ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। তোমাদের লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।’

ট্যাগ: bdnewshour24 বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি