banglanewspaper

বেনাপোল প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় অভিযান চালিয়ে ৭ জন জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। বৃহস্পতিবার রাত্রে ঝিকরগাছা উপজেলার শিয়ালকোনা গ্রামের মাঠের একটি কলাবাগানের মধ্যে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ২৩ সেট তাস, এক লক্ষ বার হাজার সাতশত পঞ্চাশ টাকা, ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়। 

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লে. এম মাহামুদুর রহমান মোল্লা (এস) জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে আসছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা, স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের তত্ত্বাবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লে. এম মাহামুদুর রহমান মোল্লা (এস) এবং স্কোয়াড কমান্ডর এএসপি শাহিনুর ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার ঝিকরগাছা থানাধীন শিয়ালকোনা গ্রামের মাঠের একটি কলাবাগানের মধ্যে তাদের অভিযান পরিচালনা করে।

অভিযানকালে শার্শা উপজেলার উত্তর বুরুজবাগান গ্রামের সাহাদৎ হোসেনের ছেলে মিজানুর রহমান (৪৮),আনোয়ার হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪৫), মজিবুর রহমান (৪৫), ঝিকরগাছা উপজেলার ইসলামপুর গ্রামের মৃত. গোলাম কাদেরের ছেলে ফজলুর রহমান (৫০), মনিরামপুর উপজেলার ত্রিপুরাপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আলী হায়দার (৩৩), মাগুরা জেলার নান্দইল গ্রামের মৃত. আ. রহিমের ছেলে আব্দুল কুদ্দুস শেখ (৬৭), সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুল গনি সরদারের ছেলে জালাল (৩৫) নামে ৭ জন জুয়ারীকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ২৩ সেট তাস, এক লক্ষ বার হাজার সাতশত পঞ্চাশ টাকা, ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ স্বীকার করে যে দীর্ঘদিন যাবত গোপনে জুয়া খেলার সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জুয়া খেলা করিতেছে। আসামীদেরকে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় যশোর জেলার ঝিকরগাছা থানায় নিয়মিত মামলা করে তাদের সোর্পদ করা হয়েছে এবং আমাদের অভিযান অব্যাহত আছে।

ট্যাগ: bdnewshour24 যশোর