banglanewspaper

রাজধানীর গাবতলী বেড়িবাঁধ এলাকায় বাসচাপায় এক বাইক আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে বেড়িবাঁধের দ্বীপনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বাসের সঙ্গে লেগুনার পাল্লাপাল্লি চলায় সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই যুবক নিহত হন।

নিহত ওই যুবকের নাম খালিদ। তিনি মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় মেসে থাকতেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ। খালিদ পড়াশোনার পাশাপাশি চাকরি করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহাম্মদপুর থেকে গাবতলীমুখী মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা প্রত্যয় পরিবহনের একটি বাস চাপা দেয়। একটি বাস এবং একটি লেগুনা পাল্লাপাল্লি চলতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই খালিদের মাথার হেলমেট ভেঙে দুই টুকরো হয়ে যায়। একটি অংশ পড়ে থাকে রাস্তার মধ্যে। আর অন্য অংশটি ছিল তার মাথায়। তার ঘিলু চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। এ সময় তার সঙ্গে থাকা আরও একজন আহত হন।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, খালিদকে চাপা দেয়া বাসটি প্রত্যয় পরিবহনের হলেও বাসটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। বাসটি শনাক্তে কাজ চলছে।

নিহতের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 গাবতলী