banglanewspaper

শুরু হয়ে গেল হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গাপূজা। আর সেই পূজা ফিভার এই মুহূর্তে তুঙ্গে। দুই বাংলার আকাশ মেঘ ছেকে ফেললেও উত্‍সব-উচ্ছ্বাস-উন্মাদনায় এক চিলতেও ভাঁটা ফেলতে পারেনি বৃষ্টি-অসুর! দুর্গাপূজার উন্মাদনায় ব্যস্ত টলি-বলি সুন্দরীরা। চলুন এক নজরে দেখে নেওয়া যাক দুর্গাপূজায় কী করছেন তারা?

কাজোলের পূজা

মহাষষ্ঠীর দিন থেকেই আনন্দ উন্মাদনায় মেতেছেন কাজল। মা তনুজা ও বোন তানিশাকে সঙ্গে নিয়ে এই বিলউড অভিনেত্রীকে দেখা যায় আনন্দ করতে মুম্বাইয়ের পূজায়।

উত্‍সবে মাতোয়ারা মল্লিকবাড়ি

সকাল থেকে মুখ 'ব্যাজার' আকাশের! আর তাই রঞ্জিত মল্লিক বার বার মায়ের কাছে প্রার্থনা করেছেন বৃষ্টিহীন দুর্গাপূজার জন্য। এদিকে, উমার সঙ্গে সঙ্গে ঘরের পূজা উপলক্ষ্যে হাজির রঞ্জিত কন্যা কোয়েলও। সবমিলিয়ে মল্লিকবাড়ি আপাতত উত্‍সবে মাতোয়ারা।

শুভশ্রী-রাজের শারদীয়া বার্তা

শারদীয়া শুভেচ্ছা জানিয়ে রাজ ও শুভশ্রীর বার্তা ছিল প্লাস্টিক মুক্ত পূজার। পাশাপাশি ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর বার্তাও দেন। এছাড়াও সবাই মিলে এক সঙ্গে ভালোভাবে পূজা কাটানোর সঙ্গেই এই হাইপ্রোফাইল দম্পতি পূজায় বাংলা সিনেমা দেখারও আহ্বান জানান দর্শকদের।

পূজায় সাংসদ মিমি

অভিনেত্রী হিসেবে একাধিক পূজা উদ্ধোধন করলেও মঙ্গলবারের পূজা উদ্ধোধনের আনন্দ ও আবেগ মিমির কাছে ছিল একেবারে আলাদা। কারণ সাংসদ হিসেবে প্রথমবার পূজা উদ্ধোধন করলেন মিমি। এবার মায়ের আশীর্বাদ ও সকলের ভালোবাসাতেই ডুবে থাকতে চান তিনি।

ট্যাগ: bdnewshour24 সুন্দরী