banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: অসামাজিক কর্মকান্ডের অভিযোগে নন্দন পার্কে ফের গাজীপুর জেলা ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় এক নারী ও এক পুরুষকে আটক করে এবং তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র উপ-পরিদর্শক (এসআই) কাজী শাওন জানান, নন্দন পার্কে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত ১৩ সেপ্টেম্বর অভিযান চালিয়ে তিন নারী ও তিন পুরুষকে আটক করা হয়। এরপরও তারা অসামাজিক কার্যকলাপ বন্ধ হচ্ছে না। পরে একই অভিযোগে গতকাল বিকেলে ওই পার্কে ফের অভিযান চালিয়ে এক নারী ও এক পুরুষকে আটক করে চালান করা হয়েছে।   

এদিকে, বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ২ অক্টোবর বিকেলে নন্দন পার্কে আকস্মিক পরিদর্শনে আসেন মালিকপক্ষ এবং সেখানে কর্মকর্তা-কর্মচারী নিয়ে পার্কের সার্বিক বিষয়ে দফায় দফায় বৈঠক করেন। ওই বৈঠকে অভিযুক্ত সিইও থাকলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে উল্টো পার্কের সহকারী ম্যানেজার (মার্কেটিং) মাসুদ রানাকে জোরপূর্বক রিজাইন লেটারে সাক্ষর করার চাঁপ সৃষ্টি করেন। তবে তিনি ওই লেটারে সাক্ষর না করে সেখান থেকে চলে আসেন। 
  
এ ব্যাপারে বক্তব্য নিতে নন্দন পার্কের পরিচালক মো: এনামুল হক চৌধুরীর মোঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোঠোফোনটি বন্ধ পাওয়া যায়। 

এ ব্যাপারে নন্দন পার্কের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লে: কর্ণেল তুষার বিন ইউনুস (অব:) এর মোঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন কেটে দেন। 

ট্যাগ: bdnewshour24 নন্দন পার্ক