banglanewspaper

র‍্যাবের অভিযান শেষ। নিজ রাজনৈতিক কার্যালয় থেকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কারাগারে নিয়ে যাওয়ার সময় মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন তার নেতাকর্মীরা। এ ঘটনায় তিনজনকে আটক করে পুলিশ।

রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে রাজধানী কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে সম্রাটের ব্যক্তিগত কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থেকে দেখা যায়, অভিযান শেষে কার্যালয়ে ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় সম্রাটকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। কার্যালয় থেকে তাকে বের করে নিয়ে যাওয়ার সময় অন্তত ৩০০ নেতাকর্মী কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল শুরু করে।

সম্রাট ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই, সম্রাট ভাইয়ের মুক্তি চাই- এরকম বিভিন্ন স্লোগান দেয়। সে সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধাক্কাধাক্কিও হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নেতাকর্মীদের উপর চড়াও হয় র‍্যাব-পুলিশ। সে সময় ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে। পরে এই ঘটনায় তিনজনকে আটক করে রমনা থানা পুলিশ।

জানতে চাইলে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম বলেন, সম্রাটের কার্যালয় থেকে তিনজনকে আটক করে আমরা থানায় নিয়ে এসেছি। তবে তাদের নাম-ঠিকানা এখনো জানা যায়নি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

ট্যাগ: bdnewshour24 সম্রাট