banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন (ভিএস) ডা. এ.টি.এম ফয়জুর রাজ্জাক আকন্দের বিদায় ও টাঙ্গাইল জেলা প্রানী সম্পদ দপ্তরের উপ-পরিচালক তাপস কান্তি দত্তের বরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে নাগরপুর প্রাণি সম্পদ দপ্তরের সেমিনার কক্ষে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপ-সহকারী প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মো.  লিয়াকত হোসেনের সঞ্চালনায় ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাপস কান্তি দত্ত।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. আশিক সালেহীন, মো. আলতাফ হোসেন, মোস্তফা হাসান, মো. হাবিবুর রহমান, মো. কামরুল ইসলাম, মো. জামাল উদ্দিন সহ প্রাণিসম্পদ দপ্তরের সকল সহযোগী কর্মী ও সদস্যবৃন্দ।

বিদায় বেলায় উপস্থিত সকলেই ডা. আকন্দের কর্মস্পৃহা ও সততার প্রমান তুলে ধরে নিষ্ঠাবান প্রানি প্রেমী কর্ম প্রিয় এই কর্মকর্তার বিদায় লগ্নে বক্তারা সকলেই তার গুনের কথা বলতে গিয়ে অশ্রু সিক্ত হয়ে ডা. আকন্দের সার্বিক মঙ্গল কামনা করে নাগরপুর উপজেলার অপূরনীয় ক্ষতির কথা উল্লেখ করেন।

তারা আরও বলেন, বেকার যুব-যুবতীদের আস্থা ও কর্ম সংস্থান এর আশার আলো। যিনি জরাযীর্ণ এই হাসপাতাল থেকে আনোয়ার স্যার ও আকন্দ স্যার এর একান্ত প্রচেষ্টায় আজ আমরা নতুন দ্বিতল ভনব পেয়েছি। সেই সাথে এ সেবার মান উন্নয়নে আকন্দ স্যারের ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর