banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। পুরো দেশ মেতেছে এ উৎসবে। শারদীয় আনন্দের ছোঁয়া লেগেছে সবারই।

গাজীপুরের কালিয়াকৈরেও কমতি নেয় দুর্গাপূজার উৎসবের। সকল শ্রেণী পেশার মানুষজন অংশ নেয় উৎসবে। তবে যেকোন উৎসবে রাজনৈতিক ব্যক্তিদের উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বেশ আগে থেকেই সনাতন ধর্মাবলম্বীদের পাশে গিয়েছেন, করেছেন সাধ্যমত সহযোগিতা। এবারও তিনি ছুটে গিয়েছেন তাদের পাশে। বরাবরের মত করেছেন সহযোগিতা।

সোমবার কালিয়াকৈর পৌরসভার মহিষবাতান,সফিপুর পশ্চিম পাড়া (রঙ্গার টেক), সফিপুর বাজার, পূর্ব চান্দরা রেল লাইন, কালামপুর, কালামপুর উত্তর পাড়াসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন এবং সহযোগিতা করেছেন।

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে যুগ যুগ ধরে সনাতন ধর্মাবলম্বীরা সুন্দর ভাবে পূজা পার্বনসহ সব ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করছে। সব ধর্ম, বর্ণ, শ্রেণী পেশার মানুষ সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দুর্গাপূজায় মিলিত হয়।

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার, মাদার অব হিউম্যানিটি, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ পুরো বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ হয়ে উঠেছে।

সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর -১ আসনের সাংসদ আ.ক.ম মোজাম্মেল হকের নেতৃত্বে কালিয়াকৈরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। ভবিষ্যতে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য দেশরত্ন শেখ হাসিনার সরকারের উপর ভরসা থাকতে হবে।

তিনি আরও বলেন, কালিয়াকৈর পৌরবাসীর সুখে দুঃখে অতীতে যেভাবে থেকেছি ভবিষ্যতেও জনপ্রতিনিধি হয়ে পৌরবাসীর পাশে থেকে সেবা করে যেতে চাই। পৌরবাসী আমাকে নির্বাচিত করলে পৌরবাসীর অধিকার বাস্তবায়ন ও পৌরসভাকে আধুনিক ভাবে গড়ে তুলবো।

পরিদর্শনে এসময় মেয়রপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় এর সাথে অন্যান্যদের মধ্যে ছিলেন, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ রিয়াদ, পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ), জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কালিয়াকৈর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক রুবেল পারভেজ, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন মন্ডল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার, সাংগঠনিক সম্পাদক আসলাম সিকদার, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আরিফ মুন্সী, পৌর ছাত্রলীগ নেতা আশিক দেওয়ানসহ আরো অনেকে।

ট্যাগ: bdnewshour24 কালিয়াকৈর