banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: বুয়েটের ছাত্র আবরার হত্যার দ্রুত বিচারের দাবীতে "মোমবাতি প্রজ্বলন " করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়টির একাডেমিক ভবনের নিচ তলায় আবরার হত্যার প্রতিবাদে মোমবাতি প্রজ্বলন করা হয়।

সেসময় শিক্ষার্থীরা গত ৬ অক্টোবর দিবাগত রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) এর তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল(ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনাক অত্যন্ত বর্বরোচিত ও পাশবিক হিসেবে আখ্যা দেয়।

সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আলীম সালেহীর সঞ্চালনায় মোমবাতি প্রজ্জলন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন গণিত বিভাগের মহিউদ্দিন সিফাত, মার্কেটিং বিভাগের লোকমান হোসেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের আলিসা মুনতাজ, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শাওনুর রহমান শাওন এবং অর্থনীতি বিভাগের জি এম ইকবাল মাহমুদ।

সভায় বক্তব্যকালে মহিউদ্দিন সিফাত বলেন, “নিরপরাধ ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে হত্যা একটি সভ্য দেশে কোনোভাবেই কাম্য নয়। আমরা এমন হত্যাকান্ডের তীব্রভাবে প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

ট্যাগ: bdnewshour24 আবরার হত্যা ববি শিক্ষার্থী