banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে ফেন্সিডিল ও ফেন্সিডিল পরিবহন করার দায়ে একটি থ্রি উইলার অটো রিকশাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। 

জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এসআই তুষার চন্দ্র রায়, এএসআই মোঃ খাদেমুল ইসলাম,  এএসআই মোঃ মোফাজ্জল, ও কং/৪৩৭ মোঃ মোসাদ্দেক হোসেনসহ গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ অভিযান ও বিশেষ অভিযান পরিচালনা করা কালীন ১২/১০/১৯ তারিখ সকাল ১০.৩০ সময় কালীগঞ্জ থানাধীন ৫নং চন্দ্রপুর ইউপির লতাবর ১নং ওয়ার্ড মৌজাস্থ বড়দীঘিরপাড় ঈদগাহ মাঠ সংলগ্ন কদমতলা টু চাপারহাট গামী কাঁচা রাস্তা হতে, সন্দেহজনকভাবে একটি অটোরিকশা আটক করা হয়, পরে অটোরিকশাটি তল্লাশি করে ষাট (৬০) বোতল ফেন্সিডিল উদ্ধারকরা হয়। অটোরিকশা চালককে আটককরে থানায় নিয়ে আসার পরে প্রাথমিক ভাবে অটোরিকশা চালক ফেন্সিডিল পরিবহন এর কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত অটোরিকশা চালক রংপুর জেলার  গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা কৈপাড়া এলাকার মোঃ ইয়াকুব আলীর পুত্র মোঃ আকমুল (২২) বলে জানা গেছে। পেশায় আকমুল অটোরিকশা চালক হলেও দীর্ঘদিন যাবত মাদক পরিবহন এর সাথে সংপৃক্ত থাকার তথ্য পেয়েছে কালীগন্জ থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর বরাত দিয়ে উপ- পরিদর্শক তুষার চন্দ্র রায় জানান, গোপন সংবাদ ছিলো সক্রিয় একটি মাদক চোরাচালান চক্র মাদকের একটি বড় চালান পাশ্ববর্তী জেলা রংপুরে পাঠাচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে চন্দ্রপুর ইউনিয়ন এর সীমান্তবর্তী বিভিন্ন স্থানে অবস্হান নেওয়াহয়, সন্দেহজনক একটি অটোরিকশা আটক করে তল্লাশি চালালে বিভিন্ন কায়দায় রাখা ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। তিনি আরও বলেন,মাদক পরিবহন এর দায়ে অটোরিকশা চালককে গ্রেফতার করা হয়েছে এবং অটোরিকশাটি জব্দকরা হয়েছে।  

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট কালীগঞ্জ