banglanewspaper

বলিউডে এসেই বাজিমাত করেছেন সারা আলি খান। ব্যবসাসফল ছবি ‘কেদারনাথ’ দিয়ে বি-টাউনে এসে অভিনয় করেন ব্লকবাস্টার সিনেমা ‘সিম্বা’তেও। তবে সারার রুপালি পর্দায় আসার আগের গল্পটা কিছুটা অন্য রকম।

ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, বলিউড তারকা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান বলিউডে আসার আগে বাড়তি ওজন কমিয়েছেন। অভিষেকের আগে সারার ওজন ছিল ৯০ কেজিরও বেশি। সম্প্রতি সারার ওজন কমানোর রহস্য ফাঁস করেছেন ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে তাঁর সহকর্মী হিসেবে থাকা বরুণ ধাওয়ান।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করা ছবিতে বরুণ ধাওয়ান অভিনেত্রী সারার দুপুরের খাবারের একটি ছবি শেয়ার করেন। সেখানে কিছু সবজির পাশাপাশি একটি রুটি ও সালাদের জন্য শসার কিছু টুকরো দেখা যাচ্ছে। এ ছাড়া সম্প্রতি সারা তাঁর পুরোনো একটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন, যা দেখে সবাই অবাক হয়ে যান।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানান, কঠোর পরিশ্রম ও নিয়ন্ত্রিত জীবনযাপনের মাধ্যমেই তিনি বাড়তি ওজন কমিয়েছেন।

সারা ও বরুণকে আগামীতে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এটি ১৯৯৫ সালে মুক্তি পাওয়া গোবিন্দ-কারিশমা অভিনীত ছবির রিমেক। ব্লকবাস্টার সিনেমাটি পরিচালনা করেছিলেন ডেভিড ধাওয়ান। রিমেকও পরিচালনা করছেন বরুণের বাবা ডেভিড।

ট্যাগ: bdnewshour24 ওজন