banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: বরিশালে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) দ্বিতল বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয় যাত্রী।

আহত ব্যক্তিরা হলেন-শাকিল আহমেদ (১৮), ফয়সাল (২৫), হৃদয় (২৫), ইলিয়াস (২৬), রাজিব (৪২) ও অজ্ঞাতপরিচয় এক নারী ( ৩৫) রয়েছেন। তবে,নিহত দুইজনের মধ্যে ৬৫ বছরের এক বৃদ্ধ রয়েছেন। তার পরিচয় জানা যায়নি। অপরজনের নাম নিপা মিস্ত্রি (২৬)। তিনি পিরোজপুরের বাসিন্দা।

গতকাল ১৫ অক্টোবর (মঙ্গলবার) বেলা ১১টা নাগাদ ঢাকা-বরিশাল মহাসড়কের আওতাভুক্ত নগররে সিঅ্যান্ডবি সড়কের কাজীপাড়া মোড়ে উক্ত ঘটনা ঘটে। 

বিআরটিসি থেকে লিজ নেওয়া  বরিশাল বিশ্ববিদ্যালয়ের বৈকালি নামক  ডাবল ডেকার বাস নগরীর বৈদ্যনাথ তলার কাছাকাছি এলে, বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।ফলে এ হতাহতে সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলেই এক বৃদ্ধের মৃত্যু হয়। বাসে  থাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কিছু না হলেও তাঁদের মাঝে আতঙ্গের সৃষ্টি হয়েছে।

দূর্ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন নিপা মিস্ত্রি নামে এক যাত্রী মারা গেছে। 

তবে অনেক সংবাদমাধ্যমে ৩-৪ জন নিহত হওয়ার কথা প্রকাশিত হলেও তা ভিত্তিহীন।কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল দুজন যাত্রী নিহত হওয়ার কথা নিশ্চিত করেছেন।
 

ট্যাগ: bdnewshour24 ববি