banglanewspaper

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল থেকে এক ভবঘুরের লাশ উদ্ধার করেছে পুলিশ, যেটি জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে লাশটি উদ্ধার করে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েঠে শাহবাগ থানা পু‌লিশ।

মৃত ব্যক্তির নাম সেলিম হাওলাদার। সে হাইকোর্ট এলাকায় ভবঘুরে জীবনযাপন করতো। তার গ্রা‌মের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় বলে জানা গেছে।

জানতে চাইলে বিশ্ব‌বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রাব্বানী ঢাকা টাইমসকে বলেন, প্রক্ট‌রিয়াল টিম সকালে কার্জন হলে একটি লাশ দেখতে পায়। পরে লাশটি শাহবাগ থানা পু‌লিশকে হস্তান্তর ক‌রা হয়। তারাই এটি দেখছে। যার লাশ উদ্ধার করা হয়েছে সে বিশ্ববিদ্যালয়ের কেউ না।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, যার লাশ উদ্ধার করা হয়েছে সে আগে সনাতন ধর্মাবল‌ম্বী ছি‌ল, পরে মুস‌লমান হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। পা‌রি‌বা‌রিক অশান্তির জের ধ‌রে সে আত্মহত্যা করেছে বলে ধারণা ক‌রছি। ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে বিস্তা‌রিত জানাতে পারব।

মৃত সেলিমের বরাত দিয়ে শাহবাগ থানার উপপরিদর্শক জহুরুল ইসলাম বলেন, পাঁচ বছর আগে স্ত্রী সেলিনা বেগম তালাক দিয়ে অন্য একজনকে বিয়ে করে হাইকোর্ট এলাকায় থাকত। এই কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে পরিবারের সদস্যদের ধারনা। তিনি দুই ছেলে সন্তানের জনক।

ট্যাগ: bdnewshour24 ঢাবি