banglanewspaper

চট্টগ্রামের আনোয়ারায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর একটি অ্যাম্বুলেন্স দুমড়ে-মুচড়ে গেছে। সেখান থেকে এক নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

মৃত দু’জন হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া গ্রামের মো. মফিজ (৭০) এবং তার পুত্রবধূ জয়নাব বেগম (২৫)। আহতরা হলেন, একই পরিবারের নিজামউদ্দিন, সাহাবউদ্দিন ও বুলবুলী বেগম এবং অজ্ঞাতপরিচয় অ্যাম্বুলেন্স চালক।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর সোয়া ২টার দিকে উপজেলার চাতরী-চৌমুহনী বাজারের উত্তরে শশী কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

ওসি দুলাল বলেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একজন বৃদ্ধ রোগীকে নিয়ে বাড়ি ফিরছিলেন পরিবারের সদস্যরা। প্রথমে শুনেছিলাম, ওই বৃদ্ধ রোগী মৃত ছিলেন। কিন্তু পরে আমরা নিশ্চিত হয়েছি, তিনি জীবিত অবস্থায় ফিরছিলেন। চাতরী বাজারের উত্তরে আসার পর আকস্মিকভাবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পুরো গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। সেখানেই এক নারীসহ দুজনের মরদেহ পাওয়া যায়।’

দুজনের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে বলে জানিয়ে ওসি বলেন, ‘আরও চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের কারও হাত, কারও পা ভেঙ্গে গেছে।’

ট্যাগ: bdnewshour24 অ্যাম্বুলেন্স