banglanewspaper

চলমান শুদ্ধি অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) হাতে গ্রেফতার হন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীব। এ ঘটানায় রাজীবকে যুবলীগ থেকে বহিষ্কার করেছে সংগঠনটি।

রবিবার (২০ অক্টোবর)  যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ এ তথ্য  নিশ্চিত করেছেন। 

তারেকুজ্জামান রাজীব উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। 

হারুনুর রশীদ বলেন, চলমান দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও অপকর্ম বিরোধী অভিযানে সুনির্দিষ্ট অভিযোগে কেউ গ্রেফতারের হলে বহিষ্কারের সিদ্ধান্ত ছিল। সেই ধারাবাহিকতায় রাজীবকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে, শনিবার (১৯ অক্টোবর) রাত নয়টার দিকে র‍্যাব জানতে পারে, রাজীব বসুন্ধরায় তার বন্ধুর বাসায় আত্মগোপন করে আছেন। সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয় বলেও জানান র‍্যাব। তার বিরুদ্ধে অভিযোগগুলো হল- সন্ত্রাসবাদ, চাঁদাবাজি এবং দখলদারিত্ব।

অভিযানে বসুন্ধরার ওই বাসা থেকে সাতটি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়। সে জব্দকৃত অস্ত্রের কোনও কাগজপত্র দেখাতে পারেনি, এটি অবৈধ অস্ত্র বলেও জানান র‍্যাব-১ এর অধিনায়ক এবং আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম।

গ্রেফতারের পর রাজীবকে র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ট্যাগ: bdnewshour24