banglanewspaper

ফরহাদ খান, নড়াইল : নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ২০ শিক্ষকের কাছে বিপ্লবী কমিউনিস্ট পার্টি এমএল ‘জনযুদ্ধ’ ও ‘সর্বহারা’ পরিচয়ে মোবাইল ফোনে প্রায় ৪০ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) কলেজ পরিদর্শন করেন।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে ভিক্টোরিয়া কলেজ পরিদর্শন করে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, কলেজ অধ্যক্ষের কাছে বিষয়টি জানার সঙ্গে সঙ্গে প্রযুক্তির সহযোগিতায় তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ ইমরান, সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএমসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। এদিকে শিক্ষকদের কাছে চাঁদা দাবির ঘটনায় কলেজ অধ্যক্ষ রোববার সন্ধ্যায় নড়াইল সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

জানা যায়, রবিবার (২০ অক্টোবর) বিভিন্ন সময়ে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ২০ শিক্ষকের কাছে বিপ্লবী কমিউনিস্ট পার্টি এমএল ‘জনযুদ্ধ’ ও ‘সর্বহারা’ পরিচয়ে মোবাইল ফোনে প্রায় ৪০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদা না দিলে পরিবারের সদস্যসহ শিক্ষকদের হত্যারও হুমকি দেয়া হয়েছে। জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার ‘হাতকাটা বিপ্লব’ পরিচয়ে এই ০১৯৪৭৯০৮৯৯৮ নাম্বার থেকে শিক্ষকদের মোবাইল ফোনে এ হুমকি দেয়াসহ বিকাশ নাম্বারে টাকা দিতে বলা হয়। এ ঘটনায় শিক্ষকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ট্যাগ: bdnewshour24 নড়াইল