banglanewspaper

শক্তিশালী চিপসেট এবং ট্রিপল রিয়ার ক্যামেরায় বাজারে এলো ভিভোর নতুন ফোন ইউ থ্রি। গতকাল সোমবার ফোনটি চীনের বাজারে অবমুক্ত করা হয়েছে। এতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। দ্রুত চার্জ দেয়ার জন্য রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি।  ফোনটিতে কোয়ালকমের সর্বাধুনিক চিপসেট স্ন্যাপড্রাগন ৬৭৫ সংযোজন করা হয়েছে।   

ভিভো ইউ থ্রি মডেলের ফোনে আছে বিশেষ গেমিং মোড এবং কোম্পানির নিজস্ব ভয়েস অ্যাসিস্ট্যান্ট। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে। চীনের এর দাম নির্ধারণ করা হয়েছে ৯৯৯৯ ইয়েন এবং ১১৯৯ ইয়েন। 

ভিভোর নতুন এই ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম দেয়া হয়েছে। সঙ্গে আছে ফানটাচ ওএস ৯। ফোনটিতে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের উপরিভাগে আছে ওয়াটার ড্রপ নচ।    

ডিভাইসটির পেছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় একটি ১৬  মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ব্যবহার করেছে  ভিভো।  সঙ্গে থাকছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা

ট্যাগ: bdnewshour24 ট্রিপল ক্যামেরা