banglanewspaper

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের পরিচিত মুখ শ্রদ্ধা শ্রীনাথ। তাঁর দারুণ অভিনয়দক্ষতায় মুগ্ধ ভক্ত-অনুসারীরও কমতি নেই। তবে এই অভিনেত্রী এবার আলোচনায় এলেন ভিন্ন কারণে।

ভারতীয় সংবাদমাধ্যম অনলি কলিউড ডট কমের প্রতিবেদনে জানা যায়, শ্রদ্ধার সাম্প্রতিক একটি পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ওই পোস্টে এই অভিনেত্রী তাঁর ২০১৪ সালে তোলা একটি ছবির পাশে বর্তমান সময়ের একটি ছবি সংযুক্ত করেন। এ সময়ের মধ্যে প্রায় ১৮ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেত্রী।

পোস্টে সবার উদ্দেশে স্বাস্থ্যসচেতন হওয়ার আহ্বান জানান এই অভিনেত্রী। রোগমুক্ত জীবন ও রাতে ভালো ঘুমের জন্যও একে ভীষণ জরুরি বলে উল্লেখ করেন শ্রদ্ধা।

শ্রদ্ধার ওই পোস্ট এরই মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে অন্তর্জালে। এটি এক লাখ ৬০ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। এ ছাড়া মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া জমা পড়েছে এক হাজার ৯০০টিরও বেশি। শ্রদ্ধার এক ভক্ত লেখেন, ‘আপনি স্লিম নাকি মোটা, সেটা কোনো বিষয় নয়। আমরা আপনাকে ভালোবাসি এবং সবসময় ভালোবাসবো।’ আরেক নেটিজেন লেখেন, ‘খুবই অনুপ্রেরণাদায়ক।’ 

এক সময় আইনি প্রতিষ্ঠানে চাকরি করতেন শ্রদ্ধা। তবে শো-বিজের প্রতি খুব বেশি টান থাকায় সেখানে বেশিদিন থাকা হয়নি তাঁর। চাকুরি ছেড়ে দিয়ে মডেলিং ও অভিনয়ে মনোনিবেশ করেছেন শ্রদ্ধা। তাঁকে সর্বশেষ আলোচিত বলিউড চলচ্চিত্র ‘পিঙ্ক’-এর রিমেক এইচ বিনোদ পরিচালিত ‘নারকোন্দা পারাবাই’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।

ট্যাগ: bdnewshour24 অভিনেত্রী