banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে এ.কে আল-শেফা হাসপাতাল এন্ড ডিজিটাল  ডায়াগনষ্টিক সেন্টারসহ ৩ প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার শ্রীপুর চৌরাস্তায় ৩টি প্রতিষ্ঠানে এ জরিমানা করা হয়। 

গাজীপুরের জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম.ডি শামসুল আরেফিন।

এ সময় তার সাথে ছিলেন, ঔষধ প্রশাসন অধিদপ্তরের গাজীপুরের তত্ত¦বাবধায়ক মরুময় সরকার, শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালট্যান্ট সার্জেরী ডাঃ এম এবি সিদ্দিকী ও আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ এ কে ফতেহ আকরাম।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, শ্রীপুর চৌরাস্তায় অবস্থিত আহমাদুল কবির মন্ডল দারাজ পরিচালিত এ.কে আল-শেফা হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে প্যাথলজিষ্ট ছাড়া ল্যাব টেকনিশিয়ান দ্বারা রিপোর্ট দেয়া,লাইসেন্স ছাড়া এক্সরে করানো ও এক্সে কক্ষের সরু দেয়াল থেকে রেডিয়েশন ছড়নোর মাধ্যমে সেবা গ্রহীতার স্বাস্থ্য ও জীবন হানির আশংকা ঘটানোর অভিযোগে বাংলাদেশ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫৩ ধারায় উক্ত প্রতিষ্ঠানের পরিচালককে ১ লাখ টাকা বা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়।

এর আগে একই অভিযোগে শ্রীপুর ডায়াগনষ্টিক সেন্টারের সত্ত্বাধিকারী মোশাররফ হোসেনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও লাইসেন্সের মেয়াদোত্তীর্ণ থাকায় পিপলস ডায়াগনোষ্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর