banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর পৌর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের এক বর্ধিত সভায় এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ) ও ১নং যুগ্ম-আহ্বায়ক গাফফার মোল্লাসহ আরো কয়েকজন যুগ্ম-আহ্বায়কের স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

কালিয়াকৈর পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি করা হয়েছে মোঃ ইমরান খান ইমনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাকিব আল হাসানকে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেনঃ সহ-সভাপতি- মোঃ জাহিদ হাসান খাঁন, মোঃ দেওয়ান জাহিদ হাসান, আশিষ সরকার। যুগ্ম-সাধারণ সম্পাদক-মোঃ রিপন হোসেন, মোঃ মেরাজুল ইসলাম, মোঃ তামজিদ মাহমুদ। সাংগঠনিক সম্পাদক-ইহনাথ শরীফ হৃদয়, আব্দুর রউফ রহমান তারেক। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক-মোঃ নয়ন হোসেন। সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ হৃদয় হোসেন। দপ্তর সম্পাদক-মোঃ নাফিউর রহমান। সহ-দপ্তর সম্পাদক-মোঃ সাকিব হোসেন। এছাড়া অন্যান্য পদধারী ও সাধারণ সদস্য রয়েছে।

কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সবুজ বলেন, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এ কমিটি দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সবকটি ওয়ার্ডে খুব শীঘ্রই কমিটি দেয়া হবে।

ট্যাগ: bdnewshour24 কালিয়াকৈর পৌর ছাত্রলীগ