banglanewspaper

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল বিওপি’তে বুধবার রিজিয়ন কমান্ডার, বিজিবি দক্ষিণ পশ্চিম রিজিয়ন, যশোর এবং আইজি বিএসএফ, সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ার পর্যায়ের অনানুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

যশোর বিজিবি ব্যাটালিয়ন দক্ষিণ-পশ্চিম রিজিয়ন পরিচালক অপারেশন আহমেদ জুনাইদ আলম খান জানান, বিজিবি’র অতিরিক্ত মহাপরিচালক জালাল গনি খান (এনডিসি,পিএসসি) রিজিয়ন কমান্ডার, দক্ষিণ-পশ্চিম রিজিয়ন, যশোর এর নেতৃত্বে ৬ সদস্যের বাংলাদেশ প্রতিনিধি দল বৈঠকে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে বিজিবি দক্ষিণ-পশ্চিম রিজিয়ন, যশোর এর আওতাধীন খুলনা ও কুষ্টিয়া সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট স্টাফ অফিসারবৃন্দ অংশগ্রহণ করেন।

অপরদিকে বিএসএফ সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি শ্রী ইয়াগেশ বাহাদুর খুরানিয়া (আইপিএস) এর নেতৃত্বে ৫ সদস্যের ভারতীয় প্রতিনিধিদল বৈঠকে অংশগ্রহণ করেন। ভারতীয় প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে বিএসএফ কলকাতা ও কৃষ্ণনগর সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট স্টাফ অফিসারবৃন্দ অংশগ্রহণ করেন। 

অনানুষ্ঠানিক বৈঠকের মধ্যে উভয় বাহিনীর মধ্যে পারস্পরিক আস্থা বৃদ্ধি, সীমান্ত নিরাপত্তা, সীমান্তে বিভিন্ন উন্নয়নমূলক কাজ, বিজিবি-বিএসএফ সমন্বিত টহল ইত্যাদি বিষয় আলোচনায় স্থান পায়। অত্যন্ত আন্তরিক ও সৌহার্দপূর্ণ পরিবেশে উক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

ট্যাগ: bdnewshour24 বেনাপোল