banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ "দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু'র বাংলাদেশ" এই প্রতিপাদ্য সামনে নিয়ে সার দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় যুব দিবস - ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও ঋণ বিতরন অনুষ্ঠিত হয়েছে শুক্রবার সকালে।

দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রুমে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার ইউএন সৈয়দ ফায়েজুল ইসলামের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুবু আলম খান এর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ছামিনা বেগম সিপ্রা। বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নের দিক গুলো তুলে ধরেন।

তারা আরও বলেন, সরকার সারা দেশের প্রতিটি উপজেলায় একটি করে যুব প্রশিক্ষণ কেন্দ্র নির্মান করবে এবং প্রত্যেক উপজেলা থেকে দক্ষ জনগোষ্ঠির সরকারি ভাবে বিদেশে প্রেরনের সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে।

উপজেলার যুব উন্নয়ন দপ্তরের সকল কর্মকর্তা, ন্যাশোনাল সার্ভিসে কর্মরত সকল যুবক যুবতী সহ বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর