banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-কলকাতা রুটে আজ থেকে সরাসরি বাস সার্ভিস শুরু হয়েছে। আজ শুক্রবার সকালে পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে গ্রীনলাইন পরিবহনের এ বাস সার্ভিসের অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।  

পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে প্রতিদিন সকাল ৭ টায় গ্রীনলাইন পরিবহনের বাসটি কলকাতার নিউমার্কেটের উদ্দেশ্য ছেড়ে যাবে এবং অপরাহ্ন দু’টায় গন্তব্যে পোঁছাবে।

কলকাতা থেকেও একই সিডিউলে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। পথে  বাংলাদেশ ও ভারত সীমান্তের বেনাপোল ও পেট্রাপোল (হরিদাসপুর) পয়েন্টে স্বল্প সময় ইমিগ্রেশনসহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

পিরোজপুরের গ্রীনলাইন পরিবহনের কাউন্টার প্রতিনিধি মো. নজরুল ইসলাম বলেন ,গ্রীনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত হিনো লাক্সারি  ৩৬ আসনের এ চেয়ার কোচের ভাড়া ১২০০ টাকা এবং কলকাতা থেকে পিরোজপুরের ভাড়া ১০০০ রুপি নির্ধারণ করা হয়েছে। এছাড়া বেনাপল পর্যন্ত এ বাস সার্ভিসের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা। 

গ্রীনলাইন পরিবহনের এ বাস সার্ভিসের পিরোজপুর ছাড়াও বাগেরহাট, খুলনা ও বেনাপোলে কাউন্টার থাকবে। পিরোজপুরে ০১৯১৯১৬৬৫০০ ও ০১৯১৯৭৭৭৩০৩ মোবাইল নম্বরে কল করে টিকেট বুকিংসহ সকল তথ্য পাওয়া যাবে।

ট্যাগ: bdnewshour24 পিরোজপুর কলকাতা