banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: “দক্ষ যুব গড়ছে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অফিসের আয়োজনে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব র‌্যালী, আলোচনা সভা, যুব ঋনের চেক ও সনদ বিতরণ এবং প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার সকালে উপজেলা চত্তর হতে ইউএনও মো. ছানাউল ইসলামের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও মো. ছানাউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, ওসি মো. মোসলেম উদ্দিন, ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, মৎস্য অফিসার মো. শাহাদত হোসেন, মহিলা বিষয়ক অফিসার মো. মোয়াজ্জেম হোসেন, যুব উন্নয়ন অফিসার মো. ফজলুল হক প্রমুখ।

ইউএনও মো. ছানাউল ইসলাম বলেন, আপনাদের বাড়ীর আশে-পাশে থাকা মাদক গ্রহণ ও বিক্রেতা এবং বাল্য বিয়ের তথ্য দিয়ে এসডিজির লক্ষমাত্রা অর্জনে সহায়তা করুন। কেননা যুবকেরা আমাদের দেশের চালিকা শক্তি। সরকার তাদের প্রশিক্ষণ, ভাষা শেখানো  এবং যথাযথ শিক্ষা প্রদানের উপর গুরুত্ব আরোপ করেছেন। তিনি স্ব-স্ব অবস্থানে থেকে সকলকে দেশ সেবায় মনোনিবেশের আহবান জানান।

পরে গবাদিপশু পালনের লক্ষে ষোল জন যুবক-যুবতীকে সাত লক্ষ বিশ হাজার টাকার চেক প্রদান করা হয়।

ট্যাগ: bdnewshour24 আত্রাই