banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই আমাদের লক্ষ্য,এটি আমাদের চ্যালেঞ্জ। সড়ক নিরপত্তা আইনটিও সেই জন্য। বিশ্বব্যাংক আমাদেরকে একটি প্রকল্প দিচ্ছে। আমরা এজন্য সর্বোত্তভাবে আটঘাট বেঁধে নেমেছি। শৃঙ্খলা আমাদের বড় সঙ্কট, উন্নয়ন যথেষ্ট হয়েছে। শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোন দাম নেই। সড়কে শৃঙ্খলা ফেরাতে সাংবাদিকদেরও অনেক ভূমিকার প্রয়োজন আছে।

মন্ত্রী আজ শুক্রবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে নির্মানাধীন ফ্লাইওভার কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, সারা দেশে নতুন করে যে সম্মেলন হচ্ছে, এই সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসছে। নতুন নেতৃত্বে যাতে অনুপ্রবেশকারী তথা বিতর্কিত লোকজন, অপকর্মকারী লোকজন যাতে আওয়ামীলীগের কোন পর্যায়ে নেতৃত্ব গ্রহণ করতে না পারে।

সাম্প্রদায়িক অপশক্তি ছাড়া অন্যান্য রাজনৈতিক দলের ক্লিন ইমেজের লোক আওয়ামীলীগে অনুপ্রবেশ কারী নয়, তাদের আমরা স্বাগত জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৫ শ’ জনের অনুপ্রবেশকারীর তালিকা তৈরি করেছেন। আমরা সেই তালিকা বিভাগীয় পর্যায়ে যারা দায়িত্বপ্রাপ্ত তাদের কাছে হস্তান্তর করেছি। 

পরিদর্শন কালে মন্ত্রীর সঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর-১ আসনের সাংসদ এ্যাড. আ ক ম মোজাম্মেল হক, ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামসুন্নাহার, সড়ক ও জনপথের প্রকৌশলী মো: সাইফুলসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ট্যাগ: bdnewshour24 সড়কে শৃঙ্খলা