banglanewspaper

আগামী বছর অনুষ্ঠেয় ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’র ট্রফি উন্মোচন করবেন কারিনা কাপুর খান। এমনটা আগেই ঘোষণা দেওয়া হয়েছিল। এজন্য বৃহস্পতিবার (৩১ অক্টোবর) অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশে রওনা দিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।

শুক্রবার (১ নভেম্বর) টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেছেন বেবো। টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ এর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে কারিনা ট্রফি উন্মোচনের কয়েকটি ছবিও শেয়ার করা হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে- বাদামি রঙের ব্লেজারের সঙ্গে কালো ইনার এবং সঙ্গে পরেছিলেন বাদামি রঙের প্যান্ট। শুধু ট্রফি উন্মোচন নয়, গ্যালারিতে বসেও ছবি তোলার জন্য পোজ দিতে দেখা গেছে বলিউডের এই তারকাকে।

নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি। চলবে ৮ মার্চ পর্যন্ত। পুরুষদের টি-টোয়েন্টি শুরু হবে ১৮ অক্টোবর। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

করিনা কাপুর খান এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউউজ’ ছবির কাজ নিয়ে। এতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোশাঞ্জ। এছাড়াও বলিউডের এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘লাল সিং চাড্ডা’র কাজ। যেখানে তার সহশিল্পী থাকবেন আমির খান।

ট্যাগ: bdnewshour24 টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি উন্মোচন