banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী শ্রমিক নিহত হয়েছে। এ বিষয়ে নিহতের ভাই বাদী হয়ে  শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

১ নবেম্বর শুক্রবার সকালে  শ্রীপুর-সিএনবি আঞ্চলিক সড়কের দক্ষিন ভাংনাহাটি নামক স্থানে এ  ঘটনা ঘটে। 

নিহত সাইফুল ইসলাম (৩৫) ময়মনসিংহের পাগলা থানার পাঁচাহার গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় রিয়াজ উদ্দিনের বাড়ীতে ভাড়া থেকে বাঘের বাজার এলাকার গোল্ডেন রিফিট গার্মেন্টসে চাকরি করতেন।

অভিযুক্ত মোটরসাইকেল চালক ফয়সাল (২১)  শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের ফজলে করিমের ছেলে। 

প্রতক্ষ্যদর্শীরা জানান, সাইফুল ইসলাম রোডের কিনারা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল আরোহী তার গতি সামলে নিতে না পেরে রাস্তার পাশে ফুটপাতে থাকা সাইফুলের বুকের উপর উঠিয়ে দেয়।

নিহতের ভাইয়ের বক্তব্য ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, ছুটির দিন থাকায় কাঁচা বাজার করতে গিয়েছিল সাইফুল ইসলাম। বাজার শেষে ফেরার পথে ভাংনাহাটি পলিগন কিডস মিলস-এর সামনে আসা মাত্রই তার বুকের উপর মোটরসাইকেল উঠিয়ে দেয় ফয়সাল। এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াই টায় মারা যান তিনি। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর