banglanewspaper

শরীয়তপুর প্রতিনিধি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী  একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিশ্বসেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনো রাজনৈতিক শক্তি নেই। বিএনপির নেতাদের কাজ হলো মিথ্যাচার করা আর বিদেশীদের কাছে নালিশ করা। জনগণের কাছে তারা নালিশ করে না। কারণ জনগণ তাদের প্রত্যাখান করেছে।

বিএনপি মিথ্যাচার করতে করতে গভীর খাদের মধ্যে পড়ে গেছে। আর সেখান থেকে তারা কখনো উঠতে পারবে না।

শনিবার বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন শিকারীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী। প্রধান বক্তা ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন।

সম্মেলনে মোতাহার হোসেন শিকারী পুনরায় সভাপতি ও শহিদুল ইসলাস বাদল বেপারী সাধারন সম্পাদক নির্বাচিত হয়।এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হয়েছে। তাঁর (প্রধানমন্ত্রী) মতো মনোবল ও দৃঢ়তা বর্তমান বিশ্বে আর কোন রাষ্ট্রনায়কের মধ্যে নেই। দেশে যা কিছু অর্জন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্জিত হয়েছে।

উপমন্ত্রী আরও বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

ট্যাগ: bdnewshour24 শামীম