banglanewspaper

গত বছর ২৩জুন বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বিয়ে সম্পন্ন হয়। এক বছর শেষ হতেই নতুন খুশির খবর দিলেন তারা। জানালেন আগামী মাসেই তার সংসারে আসছে নতুন সদস্য। কন্যাসন্তানের বাবা হতে যাচ্ছেন বলেই জানান বাপ্পা-তানিয়া।

এদিকে, নতুন অতিথির আগমন উপলক্ষ্যে গত শুক্রবার ‘সাধ’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবু বাবা-মা ও নতুন অতিথিকে শুভেচ্ছা জানাতে সেখানে উপস্থিত হন তাদের কাছের বন্ধু ও সহকর্মীরা। ছিলেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কণা, এলিটা করিম, সোমনুর মনির কোনাল, নায়িকা মাসুমা রহমান নাবিলা, সামিয়া আফরিনসহ অনেকে।

বাপ্পা মজুমদার বলেন, ‘এটা আমাদের জন্য অন্যরকম এক অনুভূতি। কতটুকু ভালো লাগা কাজ করছে, তা বলে বোঝানো যাবে না। গতকাল ঘরোয়াভাবে তানিয়া ও আমার শাশুড়ি মা সাধ আয়োজন করেছিলেন। আমরা সবার কাছে দোয়া নিয়েছি। আশা করি, আগামী মাসে আমরা সবাইকে সুখবর দিতে পারব।’

 উল্লেখ্য, বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয় ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেই সংসারও ভাঙে তিক্ততা নিয়ে। 

ট্যাগ: bdnewshour24 বাপ্পা