banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে ৩ নভেম্বর রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় চার নেতা হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি শোক র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম রঙ্গু, সহ সভাপতি বাবু লক্ষিকান্ত সাহা, সহ সাধারণ সম্পাদক মো. সবুর মিয়া, সৈয়দ নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ ছামছুল হক, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, যুব ও ক্রিয়া সম্পাদক মো. জহিরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. রৌশনারা মাসুদা, দপ্তর সম্পাদক মোছা.জাহানারা খাতুন, সদস্য আওলাদ হোসেন লিটন, আরশাদ হেসেন চঞ্চল, নাগরপুর কলেজ ছাত্র সংসদের ভিপি আল মামুন সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এ সময় বক্তারা বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ  দিবসটির গুরুত্ব ও হারানোর বেদনার কথা তুলে ধরে সকলকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের অংশগ্রহণ নিশ্চিত করতে আহবান করেন। তারা আরও বলেন, আমাদের দলের যে সাংগঠনিক নিয়ম আছে তা মেনে দলের জন্য ও দেশের জন্য কাজ করে যেতে হবে। অনুপ্রবেশ কারীদের প্রতিরোধ করতে হবে। দলের সুনাম ও ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজ থেকে সকল কে দূরে থাকার জোরালো অনুরোধ করেন। 

আজকের এই দিনে আমরা দলের গুরুত্বপূর্ণ সৎ ত্যাগী নেতাদের হারিয়েছি। বঙ্গবন্ধু সহ তাদের অভাব কোন দিনই পূরন হবে না। তাই আমাদের প্রত্যেকের উচিত তাদের আদর্শ অনুসরণ করা।

আলোচনা শেষে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল দেশ প্রেমিক নেতাদের জন্য দেয়া করা হয়। 

দোয়া মাহফিলে আওয়ামী লীগের ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী, এতিম সহ বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর