banglanewspaper

দিল্লির বায়ুদূষণ নিয়ে অন্যদের সঙ্গে উদ্বেগ প্রকাশ করেছেন বলিউড তারকারা। সে তালিকায় রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। দিল্লি দূষণে সবাইকে নিরাপদ থাকার আহ্বান জানিয়ে মুখে মাস্ক পরে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। তবে ছবিটিকে ঘিরে অনেকে তার সমালোচনা করছেন।

ইন্সটাগ্রামে ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘দ্য হোয়াইট টাইগার’র শুটিংয়ের জন্য দিল্লিতে। এই মুহূর্তে এখানে শুটিং করা কঠিন হয়ে পড়েছে। এয়ার পিউরিফায়ার ও মাস্ক আমাদের সঙ্গে রয়েছে। গৃহহীনদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।’

প্রিয়াঙ্কার মাস্ক পরা ছবি প্রকাশের পর নানা রকম মন্তব্য আসতে শুরু করে। কেউ কেউ তার ধূমপানরত ছবি শেয়ার করে ট্রলও করেছেন।

সিং সৃষ্টি নামের একটি অ্যাকাউন্ট থেকে প্রিয়াঙ্কার মাস্ক পরা ছবির মন্তব্যের ঘরে প্রশ্ন করা হয়, ‘ধূমপানের সময় মাস্ক কেন পরেন না দিদি?’

সান ভাই নামের আরেকজন লেখেন, ‘যারা সিগারেট খান, তারাও আজকাল মাস্ক পরছেন!’ ঈশিতা রাজেন্দ্র লেখেন ‘ধূমপান বন্ধ করুক।’

গত সেপ্টেম্বরে প্রিয়াঙ্কা অভিনীত ‘স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি মুক্তি পায়। বর্তমানে রাজকুমার রাওয়ের বিপরীতে নতুন সিনেমার শুটিংয়ের জন্য দিল্লিতে রয়েছেন তিনি। 

দিল্লির বায়ুদূষণের খবর নতুন কিছু নয়। তবে গত রোববার (০৩ নভেম্বর) দিল্লির বায়ুতে ক্ষতিকর পদার্থের পরিমাপ নির্ণয় করা হয়েছে ৬২৫ ইউনিট, যেখানে নিরপদ ধরা হয় ১৫০ ইউনিটকে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই ভয়াবহ স্বাস্থ্যঝুঁকির কারণে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার ভারতের রাজধানী ছাড়ার কথাও জানিয়েছেন।

ট্যাগ: bdnewshour24 প্রিয়াঙ্কা