banglanewspaper

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। একটা সময় অভিনয় দিয়ে আলোচনায় থাকলেও এখন এ মাধ্যমে তাকে খুবই কম দেখা যায়। তবে তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর সাম্প্রতিক সময়ে বিভিন্ন ইস্যুতে আলোচনায় এসেছেন এবং হয়েছেন সমালোচিতও। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো মিথিলার অন্তরঙ্গ ছবি। সোমবার একটি ফেসবুক গ্রুপে ছবিগুলি পোস্ট করা হলে মুহুর্তেই তা ভাইরাল হয়।

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে ছবিগুলো ‘অস্বাভাবিক মনে হচ্ছে না’ মিথিলার কাছে।

সোমবার (৪ নভেম্বর) ফেসবুকের একটি গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ নিয়ে পরে একটি টেলিভিশন চ্যানেল মিথিলাকে ফোন করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি কলটি কেটে দেন তিনি।

এর আগে বেশ কিছুদিন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার দেখা যায় মিথিলাকে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলেই গুঞ্জন ছড়িয়েছিল শোবিজ পাড়ায়।

তারও আগে ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

ট্যাগ: bdnewshour24 মিথিলা