banglanewspaper

এম.পলাশ শরীফ বাগেরহাট : বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের আশ্বাসে মঙ্গলবার (৫ নভেম্বর) থেকে ক্লাসে ফিরবেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে আন্দোলনরত শিক্ষার্থীরা নিয়মিত ক্লাস-পরীক্ষায় অংশগ্রহন করার বিষয়টি জানান। এর আগে সোমবার (৪ নভেম্বর) সকালে আন্দোলনরতদের পক্ষ থেকে ১০জন শিক্ষার্থী সংসদ সদস্য শেখ তন্ময়ের সাথে দেখা করেন। এসময় শেখ তন্ময় তাদেরকে ক্লাসে ফিরে যাওয়ার নির্দেশ দেন এবং সমস্যার সমাধানের আশ্বাস দেন।

আন্দোলনরত শিক্ষার্থী মিম, সুপ্রিয়া, সারা, নিশা বলেন, আমরা স্থানীয় সংসদ সদস্য শেখ তন্ময় স্যারের সাথে দেখা করেছি। তিনি আমাদেরকে ক্লাসে ফিরতে বলেছেন। আমরা কাল থেকে ক্লাস পরীক্ষায় অংশগ্রহন করব। তোমাদের যে সংকট নিরসন হয়েছে তা সমাধানের আশ্বাস দিয়েছেন তিনি।

এদিকে কলেজের অধ্যক্ষ ড. এসএম রফিকুল ইসলামের বিরুদ্ধে সকল অভিযোগের বিষয়ে তদন্ত শুরু করেছে জেলা প্রশাসন। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম সরেজমিনে তদন্তে যান। শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন।

শিক্ষকরা বলেন, আগামীকাল থেকে শিক্ষার্থীরা ক্লাস করবেন। জেলা প্রশাসন তদন্ত শুরু করেছে। আমরা তাদেরকে সকল তথ্য সরবরাহ করে সহযোগিতা করছি। আশাকরি সব সমস্যার সমাধান হয়ে যাবে।

অধ্যক্ষ ড. এস এম রফিকুল ইসলাম বলেণ, কলেজের সমস্যার সামাধান হয়ে গেছে। এখন থেকে শিক্ষক-শিক্ষার্থী সবাই মিলে কলেজের উন্নয়নে কাজ করব। তদন্তের বিষয়ে তিনি বলেন, জেলা প্রশাসন তদন্ত করছেন। তদন্তে প্রমান হবে কে অপরাধী, কে অপরাধী না।

উল্লেখ, নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগে বুধবার (৩০ অক্টোবর) বাগেরহাট সরকারি মহিলা কলেজের অধ্যক্রে অপসারণের দাবিতে আন্দোলন করে শিক্ষার্থীরা।

ট্যাগ: bdnewshour24 বাগেরহাট