banglanewspaper

নিজের একান্ত ব্যক্তিগত মুহুর্তের  ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন পাকিস্তানি পপ তারকা রাবি পীরজাদা।

এক টুইটার বার্তায় রাবি এই ঘোষণা দেন। তিনি লেখেন, ‘আমি, রাবি পীরজাদা শোবিজ ছেড়ে দিচ্ছি। আল্লাহ আমার গুনাহ মাফ করুন এবং আমার পক্ষে মানুষের হৃদয়কে নরম করুন।’

গেলো সপ্তাহে রাবির ব্যক্তিগত ভিডিও এবং কিছু বিশেষ মুহুর্তের ছবি অনলাইনে ফাঁস হয় এবং তা ট্রল হয়। ফাঁসের ঘটনার সঙ্গে পাকিস্তানি একজন মেজর জেনারেলের জড়িত থাকার বিষয়ে সন্দেহ করা হচ্ছে। কারণ ভিডিও ফাঁস হওয়ার কয়েক দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই মেজর জেনারেলের সঙ্গে রাবি পীরজাদার বচসা হয়। যদিও ফাঁস হওয়া বিষয়বস্তু নিয়ে রাবি পাকিস্তানের ফেডারেল তদন্ত সংস্থার কাছে অভিযোগ দায়ের করেছেন।

রাবি পীরজাদা এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে খবরের শিরোনাম হয়েছেন। কাশ্মির ইস্যুতে সেসময় আত্মঘাতি জ্যাকেট পরে সেই ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করে নরেন্দ্র মোদিকে হুমকি দিয়েছিলেন তিনি।

শুধু তাই না একই ইস্যুতে কুমির আর সাপ নিয়ে একটি ভিডিও আপলোড করে নরেন্দ্র মোদিকে হুমকি দিয়েছিলেন রাবি। ভিডিওর পাশে রাবি লেখেন, এগুলো নরেন্দ্র মোদির জন্য উপহার। আমার বন্ধুরা আপানকে খাবে।

এই ঘটনার পর বন্যপ্রাণী সংরক্ষন কর্তৃপক্ষ অবৈধভাবে বন্যপ্রাণী বন্দী রাখার জন্য রাবিকে জরিমানা করেছিলো। রাবি অবশ্য দাবি করেছিলেন, সাপ এবং কুমির তার নিজের না। ভিডিও করার জন্য সেসব ভাড়া করেছিলেন তিনি।

যদিও অন্য একটি ভিডিওতে রাবিকে বলতে শোনা গেছে, ‘আমি গেলো পাঁচ বছর এই সাপগুলো নিয়ে বিভিন্ন চ্যানেলে গিয়েছি কিন্তু তখন আমাকে তারা কিছু বলেনি। কিন্তু যখন আমি মোদিকে সতর্ক করেছি তখনই জরিমানা করলো তারা’।

ট্যাগ: bdnewshour24 ভিডিও ফাঁস শোবিজ পাকিস্তানি গায়িকা