banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি এর উপর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ এই দায়িত্ব পালনের জন্য লিখিত নির্দেশ দিয়েছে। বিডিনিউজআওয়ারকে বিষয়টি জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।

সোমবার নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দেয়া পত্রে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোহাহেরুল ইসলাম (এমপি) স্বাক্ষর করেন।

তিনি বলেন, নাগরপুরের বর্তমান কমিটির মেয়াদ শেষ না হওয়ায় কেন্দ্রীয় নির্দেশনার আলোকে, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নাগরপুর উপজেলা আওয়ামী লীগ কে এই দায়িত্ব পালন ও ত্রিবার্ষিক সন্মেলন করার নির্দেশ প্রদান করেছে।

চিঠিতে উল্লেখ করা হয় উপজেলা আওয়ামী লীগের  বর্তমান এই কমিটিই উপজেলায় ত্রিবার্ষিক সন্মেলন করে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের
অন্তর্ভুক্ত প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করবে। এবং আওয়ামী লীগের কার্যক্রম কে গতিশীল করতে সক্ষম হবে।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলের সুনাম অক্ষুণ্ন রাখতে ত্যাগী, দেশ প্রেমী, প্রকৃত আওয়ামী লীগ এর নেতা কর্মীদের সঠিক মূল্যায়ন করতে এবং অনুপ্রবেশ কারীদের প্রতিরোধ করতে সাংগঠনিক নিয়ম এর বাইরে না যেতে নিষেধ করেছেন বলে জানিয়েছেন সভাপতি উইলিয়াম।

তিনি আরও বলেন, নেত্রীর নিদর্শনা অনুযায়ী আমাদের জেলার নেতাদের সাংগঠনিক নিদর্শনা অনুসরণ করাই আমাদের কর্তব্য। আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে আমরা সচেষ্ট থাকব।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর