banglanewspaper

ইংল্যান্ডের মাঠে সবশেষ ওয়ানডে বিশ্বকাপে ভারতের বিদায়ের পর থেকেই জাতীয় দল থেকে দূরে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এখনও অবসর নেননি ওয়ানডে ও টি-টোয়েন্টি থেকে। তবে কবে ফিরবেন জাতীয় দলে কিংবা আদৌ ফেরা হবে না ভারতের জার্সি গায়ে- এ বিষয়ে কিছুই বলতে পারেন না ধোনি কিংবা টিম ম্যানেজম্যান্ট।

তবে ওয়ানডে, টি-টোয়েন্টি খেলতে মাঠে না দেখা গেলেও, টেস্টের জন্য দেখা যেতে পারে ধোনিকে। সেটি অবশ্যই খেলোয়াড় হিসেবে নয়। কেননা অনেক আগেই সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি। তাই খেলোয়াড় হিসেবে নয়, বরং অতিথি ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ইডেন টেস্টে থাকতে পারেন ধোনি।

বাংলাদেশের চলতি ভারত সফরের ইডেন টেস্টটি দুই দেশেরই ক্রিকেট ইতিহাসের অংশ হয়ে থাকবে। কেননা সেই ম্যাচের মধ্য দিয়েই প্রথমবারের মতো গোলাপি বলে দিবারাত্রির টেস্ট খেলবে দুই দল। আর এই ম্যাচকে আরও আকর্ষণীয় এবং তাৎপর্যপূর্ণ করে রাখতে নানান উদ্যোগ নিচ্ছে বিসিসিআই।

তারই অংশ হিসেবে দেশটির সকল সাবেক টেস্ট অধিনায়কদের অতিথি ধারাভাষ্যকার হিসেবে আমন্ত্রণ জানানোর কথাই ভাবছে সিরিজের ব্রডকাস্টার স্টার স্পোর্টস। ভারতীয় সংবাদ সংস্থা ইন্দো-এশিয়ান নিউজ এজেন্সি জানাচ্ছে এ তথ্য।

ট্যাগ: bdnewshour24 ইডেন ঐতিহাসিক টেস্ট ধোনি