banglanewspaper

বার্গার অনেকেরই পছন্দের একটি খাবার। প্রিয় এ খাবার খাওয়ার কারণে যদি পুরস্কার পাওয়া যায় তাহলে ব্যাপারটা কেমন হয়? বিষয়টা অদ্ভুত হলেও এমনই এক অফার চলছে থাইল্যান্ড ভিত্তিক একটি রেস্তোরাঁয়।

‘ক্রিস স্টেকস এন্ড বার্ডারস’ নামের ব্যাংককে একটি রেস্তোরাঁ জানিয়েছে, মাত্র ৯ মিনিটের মধ্যে কেউ যদি নির্দিষ্ট আকৃতির একটি বার্গার খেতে পারেন তাহলে তারা ওই ব্যক্তিকে পুরস্কার দেবেন ১০ হাজার থাই বার্থ, বাংলাদেশি টাকায় যার মূল্য দাঁড়ায় ২৭ হাজার ৯২০ টাকা। 

তবে বার্গারের আকৃতিটাও কিন্তু কম নয়। রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, এ পুরস্কার পেতে হলে নির্দিষ্ট সময়ে ওই ব্যক্তিকে ৬ কেজি ওজনের একটি বার্গার খেতে হবে। তাহলেই পুরস্কারটি পাওয়া যাবে। 

রেস্তোরাঁর মালিক কমডেক কংসুয়ান জানান, তাদের তৈরি এ বার্গারই দেশের মধ্যে সবচেয়ে বড় আকৃতির। যারা বার্গার খেতে ভালোবাসেন তাদের জন্য এ প্রতিযোগিতাটি হতে পারে স্বপ্নের মতো। 

জানা গেছে, এখন পর্যন্ত কোনো প্রতিযোগিই এ চ্যালেঞ্জ পূরণ করতে পারেননি। 

উল্লেখ্য, গরুর মাংসে তৈরি ৬ কেজি ওজনের বার্গারটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ৬ হাজার ৯০০ টাকা। অন্যদিকে একই আকৃতির শূকরের মাংসে তৈরি বার্গার দাম ৯ হাজার ৭০০ টাকা। সঙ্গে থাকবে অনিয়ন রিং, বেকন আর মেয়োনিজ।

সূত্র: এনডিটিভি

ট্যাগ: bdnewshour24 বার্গার