banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া  ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে ২৭ ও ২৮ ডিসেম্বর।

৭ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিন এর সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরী সভায় এ সময়সূচী নির্ধারিত হয়।

নতুন নির্ধারিত সময়সূচী অনুযায়ী আগামী ২৭  ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০ টা হতে ১১ টা ‘খ’ ইউনিট, বিকাল ৩ টা হতে ৪ টা ‘গ’ ইউনিট এবং ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১ টা হতে ১২:৩০ টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। http://admission.eis.bu.ac.bd  অথবা বিশ্ববিদ্যালয়ের www.barisaluniv.ac.bd সাইটে।

উল্লেখ্য, গত ১৮ ও ১৯ অক্টোবর ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছিল কিন্তু উপাচার্যসহ শীর্ষ পাঁচটি প্রশাসনিক পদ শূন্য থাকায় ১৩ অক্টোবর রবিবারে ভর্তি পরীক্ষা কমিটির সদস্য অধ্যাপক ড. মুহসিন উদ্দিন কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সেটি  স্থগিত করা হয়েছিল।

ট্যাগ: bdnewshour24 ববি ভর্তি পরীক্ষা