banglanewspaper

আলফাজ সরকার আকাশ শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে কলাবাগানের ভিতর থেকে এক গার্মেন্টস শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

৮ নভেম্বর শুক্রবার দুপুরে শ্রীপুর পৌর এলাকার ৯ নং ওয়ার্ড বহেরারচালা গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম আসিফ (২২) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার রামদাসপুর (ধনীরাম) গ্রামের আতাউর রহমানের ছেলে। তিনি স্থানীয় হেলালের বাড়ীতে ভাড়া থেকে  কড়ইতলা এলাকার মিতালী গ্রুপের কে এস এস (নীট কম্পোজিট) কারখানায় নিটিং হেলপার পদে চাকরি করতেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) শহীদুল ইসলাম মোল্লা বিপিএম  জানান, দুই মাস আগে কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায়  চাকুরী নেয় আসিফ। বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করে। সন্ধ্যায় তিনি কারখানা থেকে বের হয়ে নিখোঁজ ছিল বলে জানায় তার সহকর্মীরা।

শুক্রবার সকালে কলা বাগানের শ্রমিকেরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পায়। পরে পাশের একটি কূপ (বাগানে পানি দেয়ার জন্য তৈরী করা কূপ) কলাপাতার পাতার নিচ থেকে মরদেহ সনাক্ত করে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল হতে আসিফের গলাকাটা লাশ উদ্ধার করা হয় । এসময় ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হত্যাকান্ডের প্রকৃত কারণ নির্ণয়ে ইতোমধ্যে পুলিশ কাজ শুরু করছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর কলাবাগান