banglanewspaper

নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ও আপত্তিকর কিছু মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এখন শোবিজ পাড়ায় আলোচনার কেন্দ্রে। বিভিন্ন দিক থেকে মিথিলাকে নিয়ে যেমন ট্রল হচ্ছে, আবার দুঃসময়ে কেউ কেউ আবার তার পাশেও দাঁড়িয়েছেন। 

এদিকে ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর মিথিলার ভক্তরা এমনকি ফেসবুকেও ব্যাপক শোরগোল শুরু হয়েছে। অনেকেই বলছেন, ভিডিওটিতে ফাহমির সঙ্গে যে অবস্থায় মিথিলাকে দেখা গেছে সেটি হতেই পারে। এমনতো নয় যে, একেবারে নুড দৃশ্য। আবার কেউ কেউ গুণী এই অভিনেত্রীর এমন অন্তরঙ্গ দেহ বিনিময়ের বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারছেন না।   

বেসামাল এই পরিস্থিতিতে মিথিলা নিজে কী ভাবছেন, এখন কী করতে চান মিথিলা? কীভাবে সামলে নিতে চান পরিস্থিতি? স্বাভাবিকভাবেই এমন প্রশ্ন সামনে আসছে। ফেসবুক স্ট্যাটাসে এসব প্রশ্নের উত্তর দিয়ে ভক্তদের কৌতুহল নিবারণ করেছেন মিথিলা নিজেই। 

গেল মঙ্গলবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মিথিলা লিখেন- ‘গত ২৪ ঘণ্টা আমি সবকিছু বিরতি নিয়েছি শান্ত থাকার জন্য, যেন আমি দৃঢ়ভাবে ফিরে আসতে পারি। এই পরিস্থিতি আমাকে নাজুক করেনি। বরং এই পরিস্থিতি আমাকে আরও অপ্রতিরোধ্য করে তুলেছে।’

ভাইরাল হওয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলোকে ‘কিছু সত্য কিছু অতিরঞ্জিত’ বলে দাবি করেন মিথিলা। একইসঙ্গে ডেট করার সময় নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায়ও নিজেই নিয়েছেন এই অভিনেত্রী। কিছু কুচক্রী মহল এবং কিছু কিছু গণমাধ্যমে ফলাও করে এসব খবর প্রচার হওয়াকে ভার্চুয়ালি ওপর যৌন হয়রানি বলেও দাবি করেন তিনি। 

ট্যাগ: bdnewshour24 মিথিলা