banglanewspaper

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া ফকিরপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে খাজামুদ্দিন (৬৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে তার সৎ ভাই সাদ্দাম হোসেন (২৮)।

সোমবার (১১ নভেম্বর) রাতে হত্যা করে পালানোর সময় গ্রামবাসী সাদ্দামকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। নিহত খাজামুদ্দিন ও সৎ ভাই সাদ্দাম হোসেন একই এলাকার মৃত জসিম উদ্দিন মন্ডলের ছেলে।

ক্ষেতলাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, খাজামুদ্দিন দাশড়া গ্রামের নিজ বাড়িতে আর তার সৎ ভাই সাদ্দাম হোসেন পার্শ্ববর্তী মালিপাড়া গ্রামে তার নানাবাড়িতে থাকতেন। দুই সৎ ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার রাতে সাদ্দাম হোসেন খাজামুদ্দিনের বাড়িতে যান।

পরে দুইজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সাদ্দাম ধারালো অস্ত্র দিয়ে খাজামুদ্দিনকে জবাই করে হত্যা করেন। পরে পালানোর সময় গ্রামবাসীরা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এদিকে গৃহকর্তা খাজামুদ্দিনকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে সাদ্দামের ছুরিকাঘাতে গৃহপরিচালক মন্তাজ আলীও (৪০) আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

ট্যাগ: bdnewshour24বড় ভাই