banglanewspaper

ঢাকার ধামরাইয়ে একটি শাখা সড়কে মোটরসাইকেল চাপায় আশরাফুল ইসলাম আসু নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বিকালে বাথুলি-নওগাঁও আঞ্চলিক সড়কের বাথুলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তি নওগাঁও এলাকার দোতলা মসজিদ সংলগ্ন এলাকার মৃত সোনা মিয়ার ছেলে। তিনি মাত্র নয় দিন আগে বিয়ে করেন বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, বিকালে আসু জমিতে কাজ করতে যাচ্ছিলেন। পেছন থেকে দ্রুত গতিতে আঁকাবাঁকা করে মোটরসাইকেল চালাচ্ছিলেন জহিরুল ইসলাম। এসময় আসুকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি বিপুল পরিমাণ টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন জহিরুল ও তার পরিবার। তবে শেষ পর্যন্ত রাত ১২টার দিকে তা জানাজানি হয়।

নিহতের পরিবারের একমাত্র উপার্জনের ব্যক্তি ছিলেন আসু। তার পরিবারে তার মা ছাড়া আর কেউ বেঁচে নেই। একমাত্র উপার্জনকারী সন্তানকে হারিয়ে পাগলপ্রায় বিধবা ওই নারী। সদ্য বিবাহিতা সাদিয়া সুলতানা শান্ত (২০) বারবার জ্ঞান হারাচ্ছেন।  আসুর বাড়িতে চলছে শোকের মাতম।

ধামরাই থানার উপ-পরিদর্শক তন্ময় সাহা জানান, রাতে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 বিয়ে সড়ক লাশ