banglanewspaper

অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারী শফিকুল ইসলাম (৩৪) ও একটি মাদক মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামী আজাদ হোসেন (২৯) কে ১শো পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় থানার এসআই বদিয়ার রহমান, এএসআই আজিজ, এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স বহরপুর ইউনিয়নের যদুপুর এলাকা অভিযানে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি লাল রঙের একটি ১০০ সিসি (ঢাকা মেট্টো-হ-৩৫-৮৯৯৩) হিরো হুন্ডা মোটর সাইকেল জব্দ করে। গ্রেফতারকৃতরা হলো রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের মৃতঃ আতাহার আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৪) এবং পাংশা উপজেলার পাট্ট ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক। অপরজন বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চর-ফরিদপুর গ্রামের সেকেন আলী মন্ডলের ছেলে আজাদ হোসেন (২৯) এবং বালিয়াকান্দি থানার একটি মাদক মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ, ১৬ নভেম্বর শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

ভূমি অফিসের কর্মচারী মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামীর সাথে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার বিষয়ে জানতে চাইলে পাংশা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া শাহানাজ খানম বলেন, গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। তবে সে যদি এরকম কাজ করে থাকে তাহলে তার বিরুদ্ধে বিভাগীয় আইন অনুসারে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

ট্যাগ: bdnewshour24 রাজবাড়ী